October 28, 2024, 12:18 pm

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

কারওয়ান বাজার ও কুর্মিটোলায় বাসে আগুন 

নিজস্ব প্রতিবেদক ॥

রাজধানীর কারওয়ান বাজার ও কুর্মিটোলায় দু’টি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে কারওয়ান বাজারে ট্রাস্ট পরিবহনের একটি বাসে এবং বিকেল ৪টার দিকে কুর্মিটোলায় বিআরটিসির একটি দোতলা বাসে আগুন লাগে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার লিমা খানম বাংলানিউজকে বলেন, বিকেল সোয়া ৩টায় কারওয়ান বাজারে প্রথম আলো ভবনের সামনে সামনে ট্রাস্ট পরিবহনের একটি বাসে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এরপর বিকেল ৪টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে একটি দোতলা বাসে আগুন লগার খবর পাওয়া যায়। সেখানেও ফায়ার সার্ভিসের পৃথক দু’টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে বাস দুটিতে অগ্নিকাণ্ডে যাত্রীদের কোনো ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায়নি। সবাই নিরাপদে বাস থেকে বেরিয়ে আসতে পেরেছেন।

প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাস দু’টি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। সড়কে এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন